20 C
Dhaka

মুন্সীগঞ্জ ও কেরাণীগঞ্জে ৬ লক্ষাধিক টাকার হেরোইন, ইয়াবাসহ আটক ৫

প্রকাশিত:

র‌্যাব-১০ পৃথক অভিযান চালিয়ে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এবং মুন্সিগঞ্জের শ্রীনগর থানাধীন কুশারীপাড়া বাইপাস এলাকা থেকে হেরোইন ও ইয়াবাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। উদ্ধারকৃত হেরোইন ও ইয়াবার আনুমানিক মূল্য ৬ লাখ ১৪ হাজার টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানায়, ৩০ মে আনুমানিক ১৯:৩৫ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন পশ্চিম ইমামবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা মূল্যের ২৩৮ পুরিয়া (৫০ গ্রাম) হেরোইনসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন মোঃ মামুন (২০) ও মোঃ শাহাদাত (২০)। বলে জানা যায়। এসময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২৩:১০ মিনিটে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুশারীপাড়া বাইপাস এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,১৪,০০০/- (এক লক্ষ চোদ্দ হাজার) টাকা মূল্যের ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন মোঃ মাহাবুব আলম উজ্জল (৩৫), শয়ন মন্ডল (৩৮) ও বাহারুল ইসলাম (৪০)। এ সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৯১০ (নয়শত দশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব-১০ জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-১০।

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img