20 C
Dhaka

সাংসদ নয়, ব্যাংকারের সঙ্গে চুপিসারে বাজলো সানাইয়ের বিয়ের সানাই (ভিডিও)

প্রকাশিত:

২০১৯ সালে প্রভাবশালী এক সাংসদ ও সাবেক মন্ত্রীর সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছে জানিয়ে তোলপাড় তুলেছিলেন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। তখন হবু বরের নাম প্রকাশ না করলেও সানাই বলেছিলেন, বছর তিনেক পর তারা বিয়ে করবেন।

তিন বছরের মাথায় ঠিকই বিয়ে করলেন সানাই মাহবুব। তবে ঘোষণা অনুযায়ী তিনি সেই সাংসদকে বিয়ে করেননি। বিয়ে করেছেন এক ব্যাংক কর্মকর্তাকে।

শুক্রবার, ২৭ মে সানাই মাহবুবের বিয়ের সানাই বেজেছে। আবু সালেহ মুসা নামের এক ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করেছেন সানাই মাহবুব।

সানাইয়ের বর আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা। নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরকুঠি এলাকার আনছার আলীর পুত্র এই আবু সালেহ মুসা।

সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি প্রকাশ, অস্ত্রোপচারের মাধ্যমে স্তনের আকার বৃদ্ধি, সাবেক এক মন্ত্রীর সঙ্গে প্রেম ও বাগদানের ঘোষণাসহ আরও নানা উল্টাপাল্টা কীর্তি ঘটিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে বেশ কিছুদিন মিডিয়ার স্পটলাইটের নিচে ছিলেন বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব।

অশ্লীলতার অভিযোগে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটেও যেতে হয়েছিল সানাই মাহবুবকে। সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি কিংবা ভিডিও আপলোড করবেন না- এমন প্রতিজ্ঞা পড়ার পরই কেবল ছাড়া হয়েছিল তাকে। সেই ঘটনার পর থেকে অনেকটাই চুপসে যান সানাই মাহবুব।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় সরব সানাই অনেকটাই নীরব হয়ে যান। সব ছেড়েছুড়ে ধর্ম-কর্মে মনোযোগী হওয়ার কথাও জানান তিনি। ২০২১ সালে অভিনয় জগৎ থেকে বিদায় নেওয়ার ঘোষণাও দেন তিনি।

চুপসে যাওয়া সানাইকে ভুলতেই বসেছিলেন সবাই। কিন্তু হঠাৎ করেই সম্প্রতি আবার খবরের শিরোনাম হলেন এক সময়ের ব্যাপক আলোচিত ও সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব।

জানা গেলো, আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের বিয়ের সানাই বেজেছে। চুপসে যাওয়া সানাই অনেকটা চুপিসারেই বিয়ের পর্ব সেরেছেন।

সানাই বরাবরই পেশাগত কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচিত ও সমালোচিত হয়েছেন। ব্রেস্ট ইমপ্ল্যান্ট, বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি ও ভিডিও প্রকাশ, ফেসবুক লাইভে উল্টা-পাল্টা বক্তব্য ও কীর্তিকলাপ ঘ‌টি‌য়ে ব্যাপক আলোচিত ছিলেন তিনি।

বিয়ের পর অতীতের ভুলত্রুটিকে মাটিচাপা দিয়ে বরকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাবেন সানাই মাহবুব- এমনটাই প্রত্যাশা সবার।

সানাইয়ের বিয়ের ভিডিও

সম্পর্কিত সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img